1. pratidinbarta24@gmail.com : admin : প্রতিদিনবার্তা২৪
  2. sajalsrabon46@gmail.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
৭ শতাধিক দরিদ্র পরিবারকে নিত্য প্রয়োজনীয় দ্রব্যসামগ্রী দিলেন রূপগঞ্জ ইউপি সদস্য রিটন প্রধান - প্রতিদিনবার্তা২৪.কম
সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম:-
পূর্বাচল প্রবাসী সমাজ কল্যাণ সংস্থা কর্তৃক ঈদ সামগ্রী বিতরন রূপগঞ্জের কাঞ্চন পৌরসভায় ৩ মাস ধরে নিখোঁজ হওয়া এক ব্যবসায়ীর গলিত লাশ উদ্ধার । “সুইসাইড কোনো সমাধান নয়”শেখানো ব্যাক্তিটি নিজেই সুইসাইড করলেন রূপগঞ্জে ছিনতাইকারীদের হাতে পিক আপ ড্রাইভার খুন দর্শকদের অপেক্ষার অবসান ঘটিয়ে ঈদের পরদিন ড:মাহফুজুর রহমানের একক সঙ্গীতানুষ্ঠান “হিমেল হাওয়ায় ছুঁয়ে যায় আমায় তারুণ্যের বিজ্ঞান আয়োজিত ক্যাম্পেইনে বিজয়ী “সৃষ্টির জন্য মানবতা সংগঠন” পূর্বাচল ৩০০ ফিট রাস্তার সমু মার্কেটে বাইক দুর্ঘটনায় একজন নিহত রুপগঞ্জ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবু হোসেন ভুইয়া রানুর খাদ্য সামগ্রী বিতরন ঈদের আনন্দ ভাগাভাগি করতে বৃদ্ধাশ্রমে অসহায় মায়েদের পাশে অভিনেত্রী প্রিয়া আমান মানব সেবার মহান ব্রত নিয়ে এগিয়ে যাচ্ছে সৃষ্টির জন্য মানবতা সংগঠন

৭ শতাধিক দরিদ্র পরিবারকে নিত্য প্রয়োজনীয় দ্রব্যসামগ্রী দিলেন রূপগঞ্জ ইউপি সদস্য রিটন প্রধান

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম : শনিবার, ২৮ মার্চ, ২০২০
  • ২১৭ বার দেখা হয়েছে
Pratidin Barta 24
ফাইল ছবি

নারায়ণগঞ্জ (রূপগঞ্জ): নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা সদর ইউনিয়নের ৪নং ওয়ার্ড ইউপি সদস্য ও সমাজসেবক রিটন প্রধানের ব্যক্তিগত উদ্যোগে স্থানীয় বিভিন্ন এলাকার ৭ শতাধিক অসহায়, দিনমজুর, দরিদ্র-নিম্ন আয়ের পরিবারের মাঝে নিত্য প্রয়োজনীয় দ্রব্যসামগ্রী বিতরণ করা হয়েছে। ২৮ মার্চ দিনব্যাপী রিটন প্রধানের পক্ষে এসব নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরন করেন তারুণ্যের বিজ্ঞান সংঘ – নামক স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা। এ সময় তারা করোনা ভাইরাসের সংক্রমণ ঝুঁকি এড়াতে ফেস মাস্ক , নিরাপত্তা গ্লাবস পরিধান করে এসব পরিবারের বাড়ি বাড়ি গিয়ে নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী পৌছে দেন এবং এর পাশাপাশি তাদের মাঝে করোনা ভাইরাস সচেতনতা লিফলেট প্রদান করেন।  নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রীর মধ্যে ছিল- চাল, ডাল, তেল, পেঁয়াজ, আলু, লবন, মাস্ক , সাবান, হ্যান্ড স্যানিটাইজার ইত্যাদি। এ বিষয়ে ইউপি সদস্য রিটন প্রধান বলেন, সারা বিশ্ব আজ আতঙ্কিত। বৈশ্বিক মহামারী কারোনা ভাইরাস নিয়ন্ত্রণে সরকার সংক্রমণ ঝুঁকি এড়াতে লক ডাউন এর নির্দেশনা দেয়। এতে করে দরিদ্র , দিনমজুর , নিম্ন আয়ের খেটে খাওয়া প্রান্তিক মানুষের ঘরে অবস্থানের কারণে জীবন ধারণ কষ্টকর হয়ে পড়েছে । তাই আমি ব্যক্তিগত পক্ষ হতে তাদের পাশে দাঁড়িয়েছি। আমি সাধ্যমত এ কর্মসূচী অব্যহত রাখবো।  এ সময় তিনি করোনাভাইরাস মোকাবিলায়  জনসাধারণকে আতঙ্কিত না হয়ে বাহিরে না যাওয়ার জন্য পরামর্শ দেন। এছাড়াও করোনাভাইরাস সতর্কতায় সরকারের বিভিন্ন বিধিনিষেধ মেনে চলার আহ্বান জানান।

এ সময় তারুণ্যের বিজ্ঞান সংঘের সভাপতি সজল চন্দ্র সরকার বলেন, রূপগঞ্জ ইউপি সদস্য ও সমাজসেবক রিটন প্রধান ভাইয়ের মত এভাবেই যদি সব জনপ্রতিনিধি, ব্যবসায়ী, বিত্তবানরা এগিয়ে আসে তাহলে জাতির এই দুর্যোগ মুহুর্তটা আমরা সবাই একসাথে মোকাবেলা করতে পারব।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

এ জাতীয় আরো সংবাদ..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০প্রতিদিনবার্তা২৪.কম

Theme Customized BY LatestNews