1. pratidinbarta24@gmail.com : admin : প্রতিদিনবার্তা২৪
  2. sajalsrabon46@gmail.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়তে পারেঃ প্রধানমন্ত্রী - প্রতিদিনবার্তা২৪.কম
রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ১১:২৪ পূর্বাহ্ন
শিরোনাম:-
পূর্বাচল প্রবাসী সমাজ কল্যাণ সংস্থা কর্তৃক ঈদ সামগ্রী বিতরন রূপগঞ্জের কাঞ্চন পৌরসভায় ৩ মাস ধরে নিখোঁজ হওয়া এক ব্যবসায়ীর গলিত লাশ উদ্ধার । “সুইসাইড কোনো সমাধান নয়”শেখানো ব্যাক্তিটি নিজেই সুইসাইড করলেন রূপগঞ্জে ছিনতাইকারীদের হাতে পিক আপ ড্রাইভার খুন দর্শকদের অপেক্ষার অবসান ঘটিয়ে ঈদের পরদিন ড:মাহফুজুর রহমানের একক সঙ্গীতানুষ্ঠান “হিমেল হাওয়ায় ছুঁয়ে যায় আমায় তারুণ্যের বিজ্ঞান আয়োজিত ক্যাম্পেইনে বিজয়ী “সৃষ্টির জন্য মানবতা সংগঠন” পূর্বাচল ৩০০ ফিট রাস্তার সমু মার্কেটে বাইক দুর্ঘটনায় একজন নিহত রুপগঞ্জ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবু হোসেন ভুইয়া রানুর খাদ্য সামগ্রী বিতরন ঈদের আনন্দ ভাগাভাগি করতে বৃদ্ধাশ্রমে অসহায় মায়েদের পাশে অভিনেত্রী প্রিয়া আমান মানব সেবার মহান ব্রত নিয়ে এগিয়ে যাচ্ছে সৃষ্টির জন্য মানবতা সংগঠন

শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়তে পারেঃ প্রধানমন্ত্রী

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩১ মার্চ, ২০২০
  • ৪২ বার দেখা হয়েছে
pm Sheikh Hasina
নিজস্ব প্রতিবেদক: ৩১ ই মার্চ, মঙ্গলবার গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের ৬৪ টি জেলার জেলা প্রশাসকের সাথে ভিডিও কনফারেন্স এ বর্তমান করোনা পরিস্থিতি নিয়ে এক মতবিনিময় সভা করেন। উক্ত মতবিনিময় সভায় উঠে আসে প্রতিটি জেলার করোনাভাইরাস আক্রমণের সামগ্রিক অবস্থা, করোনা মোকাবেলায় প্রতি জেলার সক্ষমতা এবং প্রস্তুতি।
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জেলা প্রশাসকদের সাথে আলোচনাকালে এক পর্যায়ে তিনি বলেন, যদি করোনাভাইরাস পরিস্থিতি আরো খারাপ বা এ পরিস্থিতি আরো বিদ্যমান থাকে তাহলে প্রয়োজনবোধে শিক্ষা প্রতিষ্ঠানগুলোর বন্ধ আরো বৃদ্ধি করা হবে।
উল্লেখ্য, এর আগে ২৫ এ মার্চ সব রকমের শিক্ষা প্রতিষ্ঠান ২৯ এ মার্চ থেকে বৃদ্ধি করে ৯ এপ্রিল পর্যন্ত বন্ধ করা হয়। শিক্ষার্থীদের যাতে পড়াশোনায় কোন রকম ব্যাঘাত না ঘটে সে লক্ষ্য শিক্ষা মন্ত্রণালয় সংসদ টিভি চ্যানেল এ পাঠ দান কার্যক্রম চালু রেখেছে যা প্রতিদিন সকাল ৯.০৫ মি থেকে শুরু হয়ে দুপুর ১২ টা পর্যন্ত চলমান থাকবে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

এ জাতীয় আরো সংবাদ..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০প্রতিদিনবার্তা২৪.কম

Theme Customized BY LatestNews